• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খুলনায় লবণাক্ত জমিতে বছরজুড়েই ফলছে ফসল সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ বে টার্মিনাল প্রকল্পে গতি বাংলাদেশ ও গাম্বিয়া রোহিঙ্গা গণহত্যা মামলার দ্রুত নিষ্পত্তিতে আশাবাদী বস্তিবাসীর জন্য ৯ কুলিং জোন করবে ডিএনসিসি খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার এনআইওতে চোখের চিকিৎসা নিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য কমপ্লেক্স সচল করতে হবে মে মাসের জন্য এলপিজির দাম কমল ৪৯ টাকা সরকারীকরণ হচ্ছে শহীদ জননী জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী বাংলাদেশিদের জন্য শিক্ষাবৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া কক্সবাজারে হবে উন্মুক্ত কারাগার উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ আমাকে সরিয়ে তারা কাকে আনবে? সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব

আমাকে মেরে ফেলার চেষ্টা করছে বলিউড মাফিয়ারা: তনুশ্রী

সিরাজগঞ্জ টাইমস / ৮৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি দেয়া এক পোস্টে তনুশ্রী লেখেন, অনবরত তকে টার্গেট করে হুমকি দেয়া হচ্ছে। এমনকি, প্রাণনাশের চেষ্টাও করা হয়েছে। তবে তিনি কিছুতেই ভয় পাবেন না।

পোস্টে স্পষ্ট করে তনুশ্রী লেখেন, হেনস্তা করা হচ্ছে আমাকে। আমি বুঝতে পারছি আমাকে টার্গেট করা হচ্ছে। কখনও আমাকে বলিউডে কাজ পেতে দেয়া হচ্ছে না, কখনও আবার আমার কাজের লোকের মাধ্যমে আমার খাবারে বিষ মেশানোর চেষ্টা করা হচ্ছে। এর মধ্যেই আমার দুবার গাড়ি ভাঙা হয়েছে। এভাবে দিনের পর দিন চলছে। ফ্ল্যাটের সামনে আজব আজব ঘটনা ঘটছে। খবর সংবাদ প্রতিদিনের।

তনুশ্রী আরও লেখেন, বলিউডে এখনও মাফিয়া রাজত্ব চলছে। তারাই এটা আমার সঙ্গে করছে আমি নিশ্চিত। তবে আমি একটুও ভয় পাচ্ছি না। ওরা যদি মনে করে, যে আমি ভয়ে আত্মহত্যা করব। তাহলে ভুল ভাবছে। আমি এতটাও ভিতু নই। আমি মিটু কালপ্রিট এবং যে স্বেচ্ছাসেবী সংস্থার কথা ফাঁস করেছি তারাই আমাকে মেরে ফেলার চেষ্টা করছে। তোমাদের লজ্জা হয় না!

এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী তনুশ্রী। তার সাহসী পোশাক ও ছিপছিপে দেহ অনেক পুরুষকে আকৃষ্ট করেছিল। ২০০৫ সালে মুক্তি পেয়েছিল তনুশ্রীর প্রথম সিনেমা ‘আশিক বনায়া আপনে’। তারপর ‘৩৬ চায়না টাউন’, ‘ভাগম ভাগ’, ‘ঢোলে’র মতো অভিনয় করেছেন একাধিক সিনেমায়। তবে ২০১০ সালের ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমার পর তনুশ্রীর আর কোনো সিনেমা মুক্তি পায়নি।

এদিকে, বিতর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে তনুশ্রীর নাম। এর আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ আনেন তিনি। যদিও সব অভিযুক্তই অভিনেত্রীর দাবি নস্যাৎ করে দিয়েছেন। এর আগে গুঞ্জন উঠেছিল, বলিউডে ফিরতে চান তনুশ্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর