• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

সলঙ্গায় বাসের ধাক্কায় প্রাণ গেল নসিমন চালকের

সিরাজগঞ্জ টাইমস / ২০০ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে শ্যালো ইঞ্জিন চালিত এক নসিমন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাছ ব্যবসায়ী রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে ভুইয়াগাঁতী-তাড়াশ আঞ্চলিক সড়কের দেওভোগ এলাকা এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা। আহত মাছ ব্যবসায়ী রফিকুল বগুড়া জেলার গাবতলী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তাকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিমগাছী আড়ৎ থেকে শ্যালো ইঞ্জিন চালিত নসিমনযোগে মাছ নিয়ে বগুড়ায় যাচ্ছিলেন রফিকুল। নসিমনটি দেওভোগ এলাকায় পৌঁছলে পেছন থেকে এইচকে পরিবহণের একটি বাস ধাক্কা দেয়। এতে নসিমনটি উল্টে গিয়ে চালক রাজ্জাক ও মাছ ব্যবসায়ী রফিকুল আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী দূর্ঘটনার খবর নিশ্চিত করে জানান, নিহত আব্দুর রাজ্জাকের মরদেহ রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর