• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাজেট হবে জনবান্ধব রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচ সন্ত্রাসী আটক রুমায় সেনা অভিযানে দুই কেএনএ সন্ত্রাসী নিহত তাপদাহে দেশে লবণ উৎপাদনে রেকর্ড ফরিদপুরের ঘটনায় জড়িতদের ছাড় নেই প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন থাই ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর দেশের ওষুধ যাচ্ছে ১৫৭ দেশে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মূল সড়কে বন্ধ হচ্ছে মোটরসাইকেল: বিআরটিএ চেয়ারম্যান গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদমন্ত্রীর বাংলাদেশে পেঁয়াজ রপ্তানির অনুমোদন দিল ভারত আগামীকাল দেশের পথে রওনা হচ্ছে এমভি আবদুল্লাহ স্বাস্থ্য বিভাগে দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেব সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা ৯ মে থেকে হজের ফ্লাইট শুরু সবাইকে দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে শেখ জামালের আজ ৭১তম জন্মদিন নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শাহজাদপুরে ভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৬ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিজ ঘর থেকে আরিফুল ইসলাম আরিফ (২০) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের বাঐখোলা গ্রামের নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিফ ওই গ্রামের মিজানুর রহমানের ছেলে।

নিহতের মা ফরিদা বেগম বলেন, শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাকে ডাকাডাকি করতে থাকি। কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা খুলে দেখি আরিফের নিথর দেহ ঘরের আড়ার সাথে ঝুলছে।

নিহতের ভাই শরিফুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে আমাদের প্রতিপক্ষ আব্দুস সালাম গ্রুপের লোকজন আমার ভাই আরিফকে বাড়ি থেকে বাজারে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার পর গভীর রাতে তার লাশ শয়নকক্ষের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। এরপর তারা এটাকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা বলে অপপ্রচার করছে।

উল্টাডাব গ্রামের বাসিন্দা প্রতিপক্ষ আব্দুস সালাম গ্রুপের সবুজ হোসেন ও আহম্মেদ আলী বলেন, আমরা আরিফুলকে চিনি না। তাকে কোনো দিন দেখিনি। তারা এ গ্রামের বাসিন্দাও না। তাদের সাথে আমাদের কোনো বিরোধও নেই। ফলে তাকে হত্যার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আরিফুল ইসলামের বাবা মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর