• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ গণতন্ত্র দখলকারীদের থেকে এখন গণতন্ত্রের সবক শুনতে হয় ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট

উল্লাপাড়ায় নসিমনের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ টাইমস / ১৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জে উল্লাপাড়া-বাঙ্গালা আঞ্চলিক সড়কে নসিমনের ধাক্কায় অন্তর হালদার (৩২) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারী) সকালে উল্লাপাড়া-বাঙ্গালা আঞ্চলিক সড়কে উপজেলার রহিমপুর গ্রামের এ ঘটনা ঘটে। এসময় নসিমনের যাত্রীসহ আরো তিন জন আহত হয়েছে। নিহত অন্তর হালদার উল্লাপাড়া উপজেলার আদর্শ গ্রামের মৃত অনিল হালদারের ছেলে।

নিহত অন্তরের পরিবার সূত্রে জানা গেছে, আজ সকালে অন্তর হালদারসহ আরও ৩জন সিএনজি চালিত অটোরিক্সায় তাড়াশের মহিষলুটি বাজার থেকে মাছ কিনে বাড়ি ফিরছিলেন। এসময় রহিমপুর গ্রামের পাশে অটোরিক্সার পিছন থেকে একটি নসিমন ধাক্কা দিলে চালকের পাশে বসা অন্তর হালদার রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এক বছর আগে অন্তরের বাবা অনিল হালদারও একইভাবে মাছ নিয়ে ভ্যানরিক্সায় বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় মারা যান বলে জানান পরিবারের লোকজন।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্তর হালদারের মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর