• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

বেরোবি ছাত্রলীগের সভাপতি পোমেল, সাধারণ সম্পাদক শামীম

সিরাজগঞ্জ টাইমস / ৬২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১ আগস্ট, ২০২২

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্রলীগের নতুন কমিটি গঠন ঘোষণা করা হয়েছে।

সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রসায়ন বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান শামীম।

রবিবার (৩১ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য বেরোবির এই আংশিক কমিটির অনুমোদন দেন তারা।

২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফজলে রাব্বী, রেজওয়ানুল আনাম তন্ময়, আরিফুল ইসলাম, সামিউল রেজা রিমন, তানভীর আহমেদ, আব্দুস সালাম, লুবনা হক মিমি, আব্দুল্লাহ আল নোমান খান, রেজাউল করিম শাকিল,রকিবুল হাসান রুপম, শামীম আহমেদ, নাজমুল হক শুভ, জাহাঙ্গীর আলম, মাহাবুব।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক-ইমরান চৌধুরি আকাশ, কাউসার আহমেদ শাওন, আব্দুল্লাহ আল মুমিন, মোস্তফা কামাল, মারুফ রহমান ভূঁইয়া, সুব্রত ঘোষ।

সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন এলিট, ধনঞ্জয় কুমার দাস, নেছার উদ্দিন, মিনহাজুল ইসলাম মানিক, ঐশী ইসলাম।

নতুন কমিটির সভাপতি পোমেল বড়ুয়া বলেন,’আমরা নতুন কমিটি বেরোবি শিক্ষার্থীদের পাশে থেকে আদর্শিক ও পরিচ্ছন্ন সংগঠন করাই হবে মূল আমাদের লক্ষ্য।’ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।

উল্লেখ্য, গতবছরের (২২নভেম্বর ২০২১) বেরোবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয়,কমিটি। একইসাথে বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। পরে ২৫ ডিসেম্বর শাখা ছাত্রলীগের তত্ত্বাবধানের দায়িত্ব থাকা কেন্দ্রীয় নেতারা ক্যাম্পাসে উপস্থিত জীবন বৃত্তান্ত সংগ্রহ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর