• সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে

আইওসির বৃত্তি পেলেন দেশের ৫ ক্রীড়াবিদ

সিরাজগঞ্জ টাইমস / ৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

অন্যান্য দেশের মতো বাংলাদেশের ক্রীড়াবিদরাও আন্তর্জাতিক অলিম্পিক কাউন্সিলের (আইওসি) বৃত্তি পেয়ে থাকেন। ২০২৪ প্যারিস অলিম্পিকের আগে সেই বৃত্তি পেয়েছেন লাল-সবুজের পাঁচ ক্রীড়াবিদ। প্রতি মাসে ৫০০ মার্কিন ডলার করে বৃত্তি পাচ্ছেন তারা। আরচারির দিয়া সিদ্দিকী, আলিফ হোসেন ও হাকিম আহমেদ রুবেল এবং শুটিংয়ের রাব্বি হাসান মুন্না ও নাফিসা তাবাসসুম সেই পাঁচ সৌভাগ্যবান। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) সূত্রে জানা গেছে, ইতোমধ্যে জানুয়ারি থেকে আইওসির বৃত্তি পাচ্ছেন দিয়া সিদ্দিকী। বাকিরা পাচ্ছেন জুলাই থেকে।

সূত্র আরও জানায়, প্যারিস অলিম্পিক পর্যন্ত তারা বৃত্তি পাবেন। তবে তার আগে একাধিক টুর্নামেন্টে তাদের পরীক্ষা দিতে হবে। সেই পরীক্ষায় মার্ক পেলে তবেই তারা সরাসরি প্যারিসে খেলতে পারবেন। সেটা না হলে ওয়াইল্ড কার্ডের মাধ্যমে তারা অগ্রাধিকার পেয়ে প্যারিসে যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর