• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা নিহত

সিরাজগঞ্জ টাইমস / ১৮২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও অ্যাম্বুলেন্সের মধ্যে সংঘর্ষে আজাদুজ্জামান মোল্লা (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সরিষাকোল এলাকায় হাটিকুমরুল-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

আজাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের রঘুরগাঁতী গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতিতে মিটার রিডার হিসেবে কাজ করতেন।

ওসি বদরুল কবির জানান, আজাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ থেকে মুরগির বাচ্চা নিয়ে অটোরিকশায় করে পাবনার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি সরিষাকোল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি যানবাহন দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন আজাদুজ্জামান। এছাড়া আহত হন আরও দুজন। এরই মধ্যে তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর