• সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
একীভূত হতে সোনালী ব্যাংকের সঙ্গে চুক্তি করল বিডিবিএল নেপাল থেকে বিদ্যুৎ আসছে ৯ টাকা ইউনিটে ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী কোরবানির চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করবে সরকার বাড়তি রাজস্ব সংগ্রহে করছাড় ও অব্যাহতি কমাবে এনবিআর খেলাপি ঋণের ১% নগদ আদায় করতে হবে দশ দিনে এলো প্রায় ১ হাজার কোটির রেমিট্যান্স ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা ‘বাংলাদেশের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার কেন্দ্রীয় বাজার হওয়ার সুযোগ আছে’ কিশোর গ্যাংয়ে জড়ানোর কারণ খুঁজতে হবে কিশোর গ্যাংয়ে জড়ানোর কারণ খুঁজতে হবে অবৈধ অভিবাসী প্রত্যাবাসনে বাংলাদেশকে ‘নিরাপদ’ ঘোষণা ইতালির সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতা বাড়ছে বাজেটে এমপিওভুক্ত শিক্ষকদের ভাতা বাড়ানোর প্রক্রিয়া শুরু মাদকপাচার রোধে আসছে অত্যাধুনিক প্রযুক্তি লক্ষ্যমাত্রার চেয়ে বেশি বোরো উৎপাদন নাগরিকত্ব সনদ ছাড়াই এনআইডি করতে পারবে বাংলাদেশি বংশোদ্ভূত বিদেশিরা ম্যাংগো স্পেশাল ট্রেন এবার চলবে পদ্মা সেতু দিয়ে ইউরোপে নতুন শ্রমবাজার সার্বিয়া ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হতে হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে স্থায়ী বন্ধন’

শাহ আলী জয় :

সলঙ্গায় ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার ও আসামী গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ৩৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার পাঁচলিয়া ট্রাক টার্মিনাল এলাকা থেকে যাত্রীবেশে ইজিবাইকে উঠে ঘোড়াফেরা করে চালককে খুর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত আঘাতের পর পরিহিত প্যান্ট শার্ট খুলে হাত-পা বেধে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে ট্রাক টার্মিনাল পিছনে ইজিবাইক চালক আরিফুলকে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে হাটিকুমরুল নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেসবিজ্ঞপ্তিতে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানান,গত শুক্রবার সকালে আরিফুল পাচলিয়া বাজারে ইজিবাইক নিয়ে ভাড়ার জন্য অপেক্ষা করছিল। অজ্ঞাতনামা ৩/৪ জন যাত্রীবেশে তাড়াশের নওগা বাজারে যাবার কথা বলে ভাড়া মিটিয়ে ইজিবাইকে চড়ে। সারাদিন নওগা,মান্নাননগর ও কাছিকাটা এলাকা ঘুড়ে সন্ধ্যা পৌনে ৭টার দিকে পাচলিয়া ট্রাক টার্মিনাল নেমে পড়ে।

এসময় অজ্ঞতনামা যাত্রীদের মধ্যে হতে একজন তার হাতে থাকা ধারালো খুর দিয়ে চালক আরিফুলকে গলায় গুরুতর রক্তাক্ত জখম করলে মাটিতে পরে যায়। পরে পরনের প্যান্ট ও শার্ট খুলে দুই হাত এবং পা বেধে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়। যাহার আনুমানিক মুল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেল বিনয় কুমার জানান,ঘটনার সাথে জড়িত ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারের জন্য একটি চৌকস টিম গঠন করা হয়।

পরে সলঙ্গা থানার তারুটিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২২)কে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেফতার করা হয়।

আসামী শরিফুলের দেয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পঞ্চবটি এলাকা হতে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

এব্যাপারে সলঙ্গা থানায় একটি দস্যুতি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর