• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

রুবেল হত্যার বিচার দাবিতে সাংবাদিকদের মহাসমাবেশ

সিরাজগঞ্জ টাইমস / ১৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ায় সাংবাদিকদের মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে মহাসমাবেশে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজের) কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল প্রমূখ।

এ ছাড়াও কুষ্টিয়া, মেহেরপুর, ঝিনাইদহ, রাজবাড়ী, ঝিনাইদহ, খুলনা, যশোর, গোপালগঞ্জ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা মহাসমাবেশে বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, দুই মাস অতিবাহিত হলেও সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাই অবিলম্বে রুবেল হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে, অন্যথায় কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন তারা।

গত ৩ জুলাই সাংবাদিক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হয়। নিখোঁজের ৫ দিনের মাথায় কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ব্রিজের নিচে গড়াই নদী থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকে রুবেল হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে আন্দোলন করে আসছে কুষ্টিয়ার বিভিন্ন সাংবাদিক সংগঠন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর