শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

বাংলাদেশ থেকে শ্রীলঙ্কা ভালো দল: নাজিবুল্লাহ

খেলাধুলা ডেস্ক :
  • সময় কাল : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে আজ পর্দা উঠছে এশিয়া কাপের। এ আসরের প্রথম ম্যাচের আগে সংবাদ সম্মেলনে আফগান হার্ড হিটার ব্যাটার নাজিবুল্লাহ জাদরান বলেছেন কাউকেই হালকাভাবে নেওয়া যাবে না। সেই সঙ্গে এ বাঁহাতি ব্যাটার জানিয়েছেন বাংলাদেশ থেকে শ্রীলঙ্কা ভালো দল।

টাইগারদের সাম্প্রতিক ফর্ম নাজিবুল্লাহর মতামতকে যথার্থ প্রমাণ করে। কেননা সর্বশেষ ১৫টি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে কেবল ২টিতে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ।

দলের ফর্ম খুব একটা ভালো যাচ্ছে না তবুও অনেক সমর্থকই আশায় বুক বাঁধছেন-এশিয়া কাপে ফর্মে ফিরবে দল। নতুন টেকনিক্যাল পরামর্শক, অধিনায়ক নিয়ে ওই স্বপ্নে হাওয়া দিয়েছে বিসিবিও।

কিন্তু আসরের প্রথম ম্যাচের আগে আফগানিস্তানের ক্রিকেটার নাজিবউল্লাহ জাদরান জানান দিয়েছেন ভিন্ন কিছুর। ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোরে উঠার লড়াইয়ে উঠবে দুই দল। যেখানে লড়াই হবে সমানে সমান। আফগানদের লড়তে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এ বাঁহাতি ব্যাটার বলেছেন, ‘কোন দলকেই আপনি হালকাভাবে নিতে পারবেন না।কিন্তু শ্রীলঙ্কা বেশ কোয়ালিটি সম্পন্ন দল। এশিয়া কাপের জন্য তারা যে স্কোয়াড বাছাই করেছে তা টুর্নামেন্টের অন্যতম সেরা। যেকোন দলের বিরুদ্ধে জিততে হলে লড়াই করতে হবে। যদি তুলনা করা হয় তাহলে বাংলাদেশের চেয়ে শ্রীলঙ্কা বেশি শক্ত প্রতিপক্ষ। ’

আজ বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে এশিয়া কাপের এবারের আসর। শারজায় বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ খেলবে ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102