• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

স্ত্রী অদলবদল না খেলায় মারধর

সিরাজগঞ্জ টাইমস / ১৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

স্ত্রী অদলবদল খেলায় রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর করেছেন স্বামী। মর্মান্তিক ঘটনাটি ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের একটি হোটেলে ঘটলেও এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে মধ্য প্রদেশ রাজ্যের ভুপালে। গতকাল রবিবার পুলিশ এ তথ্য জানিয়েছে। মামলার নথি অনুসারে, অভিযোগকারী ওই নারীর স্বামী বিকানেরের একটি পাঁচতারা হোটেলে ম্যানেজার পদে কাজ করেন।

পুলিশের কাছে অভিযোগে ওই নারী বলেন, আমার স্বামী আমাকে হোটেলের ঘরে তালা দিয়ে রেখে চলে যান। তিনি আমার কাছ থেকে ফোন ছিনিয়ে নিয়েছিলেন। এর দুই দিন পর তিনি মদ্যপ অবস্থায় আমার ঘরে ফিরে আসেন। তার জন্য মদ্যপান, নেশা করা, অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা, এমনকি ছেলেদের সঙ্গে যৌন সম্পর্ক করা খুব সাধারণ বিষয়।

তিনি পুলিশকে আরো জানিয়েছেন, ওই হোটেলে অবস্থান করার সময় তার স্বামী তাকে ‘স্ত্রী অদলবদল’ খেলায় অংশ নিতে বলেন। কিন্তু তিনি রাজি না হওয়ায় স্বামী তাকে মারধর করেন।

তিনি বলেছেন, আমি ওই খেলায় অংশ নিতে অস্বীকৃতি জানালে তিনি আমাকে লাঞ্ছিত করেন, আমাকে অসভ্য বলেন এবং আমার সঙ্গে বিকৃত যৌন সম্পর্ক করেন। অভিযোগকারী জোর দিয়ে জানান, এ সময় তিনি গুরুতর আঘাত পেয়েছেন এবং খেলায় অংশ নিতে রাজি হননি।

পুলিশের অভিযোগ থেকে জানা গেছে, স্বামীর এমন আচরণের ব্যাপারে ওই নারী তার শ্বশুরবাড়ির মানুষদের কাছে অভিযোগ জানালেও তারা গুরুত্ব দেয়নি। উল্টো তাকেই ‘আধুনিক’ বলে দোষারোপ করেছে। এ ছাড়া ওই নারীর কাছে তার স্বামী, শাশুড়ি এবং ননদ ৫০ লাখ রুপি যৌতুক দাবি করেছিলেন।

অভিযোগকারী জানিয়েছেন, আহত হওয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হলেও কয়েক মাস ধরে তার ওপর আক্রমণ অব্যাহত ছিল। পরে তার আত্মীয়রা তাকে তার মায়ের বাড়িতে নিয়ে যান। সেখানে গিয়ে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

নারী পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অঞ্জনা ধুরভে জানিয়েছেন, ভারতের যৌতুক নিষেধাজ্ঞা আইনের ৩৭৭, ৪৯৮এ, ৫০৬, ৩৪,৩/৪ ধারায় ওই নারীর স্বামী, শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন। সূত্র: এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর