• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা

সিরাজগঞ্জ চলছে পরিবহন ধর্মঘট

সিরাজগঞ্জ টাইমস / ৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

রাজশাহী বিভাগের আট জেলায় ১০ দফা দাবিতে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে পরিবহন ধর্মঘট সিরাজগঞ্জে চলছে। এরই ধারাবাহিকতা সকাল থেকে সিরাজগঞ্জে থেকে সকল রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ এম এ মতিন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় রাজশাহী রুটের সকল বাস বন্ধ রয়েছে। জেলার অভ্যান্তিন রুটে বাস চলাচলা বন্ধ রয়েছে। তবে ঢাকা গামী বাস চলাচল করছে। অন্যদিকে সকাল থেকেই শ্রমিকেরা তাদের দাবী আদায়ের কর্মসূচি পালন করছে।

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সমিতির সভাপতি সুলতান তালুকদার জানান, ১০ দফা দাবীতে আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ধর্মঘট পালন করা হচ্ছে। আমাদের দাবী মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।

এদিকে বাস বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারন যাত্রীরা। সকালে এম এ মতিন বাসস্ট্যান্ডে দেখাযায়, যাত্রীরা এসে বাস না পেয়ে ফিরে যাচ্ছে। পাবনা গামী যাত্রী আনোয়ার হোসেন বলেন, আমি পরিবার নিয়ে পাবনা যাবার জন্য বাসা থেকে বেড় হয়েছি। কিন্তু এখানে এসে দেখছি গাড়ি চলছে না। এখন কি করবো বুঝতে পারছি না। আরেক যাত্রী জমসের জানান, আমি চিকিৎসা নিতে এনায়েতপুরে এসেছিলাম এখন রংপুরে যাবো কিন্তু গাড়ি নেই। তাই বাধ্য হয়ে আবারো হোটেলে ফিরে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর