• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জে ১১ হাজার ইয়াবাসহ কারবারি আটক

সিরাজগঞ্জ টাইমস / ১০৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৭ মে, ২০২৩

সিরাজগঞ্জের কামারখন্দে মহাসড়কে অভিযান চালিয়ে ১১ হাজার ১২৫টি ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল্লাহেল বাপ্পি (৩৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) সদস্যরা।

শুক্রবার (২৬ মে) রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ অভিযান চালায় র‍্যাব।

আটক আব্দুল্লাহেল বাপ্পি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার পার কেজিপুর গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে।

শনিবার (২৭ মে) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার রাতে ঝাঐল ওভার ব্রিজের ওপর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১১ হাজার ১২৫টি ইয়াবাসহ ওই মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর