• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা নিহত

সিরাজগঞ্জ টাইমস / ১৭৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও অ্যাম্বুলেন্সের মধ্যে সংঘর্ষে আজাদুজ্জামান মোল্লা (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১০ অক্টোবর) সকালে উপজেলার সরিষাকোল এলাকায় হাটিকুমরুল-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

আজাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের রঘুরগাঁতী গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি সিরাজগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতিতে মিটার রিডার হিসেবে কাজ করতেন।

ওসি বদরুল কবির জানান, আজাদুজ্জামান মোল্লা সিরাজগঞ্জ থেকে মুরগির বাচ্চা নিয়ে অটোরিকশায় করে পাবনার দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি সরিষাকোল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি যানবাহন দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন আজাদুজ্জামান। এছাড়া আহত হন আরও দুজন। এরই মধ্যে তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর