• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানালেন সলঙ্গা আ.লীগের সভাপতি-সম্পাদক

সিরাজগঞ্জ টাইমস / ৭৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

দেশের ২২তম রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগ মনোনীত  মো. সাহাবুদ্দিন চুপ্পু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু।

বুধবার (১৫ মার্চ) রাজধানীর গুলশানে নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।

সাক্ষাৎকালে নির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু দেশের উন্নয়ন ও অগ্রগতির পক্ষে সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুকে কাজ করার আহ্বান জানান।

সাক্ষাৎকালে মহামান্য রাষ্ট্রপতির নতুন কর্মস্থলের সফলতা ও সুদীর্ঘ জীবন কামনা করেছেন সলঙ্গা থানা আওয়ামীলীগের এ দুই নেতা।

এসময় রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পু সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর ও সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুসহ সলঙ্গাবাসীকেও শুভেচ্ছা জানিয়েছেন ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর