• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে ১১ জন নিহত

সিরাজগঞ্জ টাইমস / ১৭০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি লেভেল ক্রসিংয়ে উঠে পড়া পর্যটকবাহী মাইক্রোবাসে মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় ১১ জন নিহতের ঘটনায় একটি তদন্ত কমিটি করেছে বাংলাদেশ রেলওয়ে। পাঁচ সদস্যের এই কমিটিকে দ্রুততম সময়ে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরের এই ঘটনা তদন্তে বিকেলে তদন্ত কমিটি করে রেলওয়ে। পূর্ব রেলের ডিটিও আনসার আলীকে প্রধান করে পাঁচ সদস্যের এই কমিটি করা হয়েছে। কমিটিকে দ্রুততম সময়ে কারণ অনুসন্ধান করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) মো. জাহাঙ্গীর হোসেন এই কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপর গেটকিপারের তিনি কথা বলেছেন। গেটকিপার তাকে জানিয়েছেন, ট্রেন আসার আগেই গেট ফেলা ছিল। কিন্তু মাইক্রোবাসের চালক গেটবারটি জোর করে তুলে রেললাইনে প্রবেশ করেন। এরপর মহানগর প্রভাতী ট্রেন মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এই কর্মকর্তা বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। গেটকিপারের অবহেলা থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুর বেলা দেড়টার দিকে মিরসরাইয়ের বার তাকিয়া স্টেশনে ঢোকার মুখে রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, হাটহাজারী থেকে ওই মাইক্রোবাসে করে মোট ১৪ জন এসেছিলেন খৈয়াছড়া ঝর্ণা দেখতে। তাদের মধ্যে ১১ জন ঘটনাস্থলেই মারা গেছেন। দুজনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। একজন অক্ষত রয়েছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর