• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

সাহেদ খান জয়,তাড়াশ, সিরাজগঞ্জ :

তাড়াশ পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১২জন

সিরাজগঞ্জ টাইমস / ১৯৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৩ জুন, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে নবগঠিত পৌরসভার প্রথমবারের মত আগামী ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে নির্বাচনকে ঘিরে কে হবেন প্রথম পৌর পিতা এ নিয়ে চলছে ভোটারদের মধ্যে উৎসাহ ও উদ্দিপণা। এরই মধ্যে আসন্ন তাড়াশ পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের এক ডজন নেতা।
দলীয় সুত্রে জানা যায়, ৩জুন থেকে ৬জুন পর্যন্ত বুধবার আওয়ামী লীগ ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে মেয়দ পদে মনোনয়ন প্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পরে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে চূড়ান্ত হবে নৌকা প্রতিকের প্রার্থী।
তাড়াশ পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক সঞ্জিত
কর্মকার,
যুগ্ন সাধারন সম্পাদক, রজত ঘোষ,
শাহিনুর ইসলাম লাবু, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মাসুদ, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুর রাজ্জাক,
উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শামসুল ইসলাম মির্জা,
উপজেলা যুব লীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ,
উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস।
তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনি ও সাবেক ছাত্রলীগ নেতা বাবুল শেখ।
তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার জানান, আওয়ামী লীগ একটি বৃহৎতর দল। মনোনয়ন চাইবে অনেকেই। কিন্ত এ বিষয়ে দলীয় মনোনয়ন যিনি পাবেন তার জন্য দলের নেতাকর্মীরা কাজ করবেন। এছাড়া বিকালে স্থানীয় এমপি মহোদয়ের সাথে আমি ও দলের সাধারন সম্পাদক মিটিং করবো। পরে বিস্তারিত বলতে পারবো।
তাড়াশ উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, তফসিল অনুসারে নবগঠিত তাড়াশ পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮জুন। মনোনয়নপত্র বাছাই হবে ১৯ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫জুন। ১৭ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। গ-শ্রেনীর তাড়াশ পৌরসভা ২০১৭ সালে ৩১ শে ডিসেম্বর গঠিত হয়। পৌরসভার আয়তন ২৭.৫৩ বর্গ কিলোমিটার। এছাড়া ৯টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৬,৭১৬জন। এর মধ্যে নারী ভোটার রয়েছেন ৮হাজার ৫৬০জন ও পুরুষ ভোটার ৮হাজার ১৫৬জন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর