• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড

সিরাজগঞ্জ টাইমস / ২৫০ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ মে, ২০২৩
তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড
তাড়াশে মাদক সেবনের দায়ে চারজনের কারাদন্ড

সিরাজগঞ্জের তাড়াশে অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে চার ব্যক্তিকে তিন মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০এপ্রিল) দুপুরে দিকে তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেজবাউল করিম অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে ৩জনকে ও পৌর এলাকার জাহাঙ্গীরগাতী গ্রামের ১জনকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ সময় তাদের কাছে থেকে গাজাঁ জব্দ করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৃত: সুরেষ রবিদাসের ছেলে লিটন রবিদাস,আমজাদ হোসেনের ছেলে আব্দুল হাকিম, শফিকুল ইসলামের ছেলে কবির হোসেন ও পৌর এলাকার জাহাঙ্গীরগাতী গ্রামের গোলাপ সরকারের ছেলে আলামিন সরকার।

তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: মেজবাউল করিম জানান, গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় চারজন মাদক সেবনকারীকে গ্রেপ্তার করে ভ্রামমান আদালত বসিয়ে ৩মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর