• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সাহেদ খান জয়,তাড়াশ, সিরাজগঞ্জ :

তাড়াশে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২জন সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ১৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৭ জুন, ২০২৩

সিরাজগঞ্জের তাড়াশে হাসেঁর খামাড়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের দুইজন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত দুইটার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার ডাকাতদলের সদস্যরা হলেন, উল্লাপাড়া উপজেলার কোবাতগাড়ী গ্রামের লিটন হাসানের ছেলে শাকিল হাসান (১৯) এবং শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের লোকমান হাসানের ছেলে আব্দুল আলীম (২০)।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, পৌষার বাগিচা নামকস্থানে একই উপজেলার সান্তান গ্রামের মকুল হাসানের একটি হাঁসের খামার রয়েছে। সেখানে মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে একদল ডাকাত ওই হাসের খামারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় গোপন সংবাদ পেয়ে একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি মটরসাইকেল জব্দ করা হয়। তিনি আরো জানান, বুধবার দুপুরে গ্রেফতারকৃত ডাকাতদলের দুজনকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর