• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

ইউপি কার্যালয়ে পরিচয়, বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন মেম্বার

সিরাজগঞ্জ টাইমস / ৫১ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

ফুলবাড়িয়ায় ধর্ষণ মামলায় সাবেক ইউপি সদস্য দুলাল মিয়া (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের হাজী রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বাকতা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

পুলিশ সূত্রে জানা গেছে, বাকতা ইউনিয়ন পরিষদে ওই নারী (২৬) ভাতিজার জন্ম নিবন্ধন করতে যায়।

এ সময় পরিচয় হয় ইউপি সদস্য দুলাল মিয়ার সাথে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে শারীরিক সর্ম্পক করেন তিনি।
ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, ‘বিয়ের করবে বলে ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সর্ম্পক করেন দুলাল। কিন্ত এখন বিয়ে না করে নানান হুমকি ধামকি দিচ্ছেন। ‘

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, দুপুরে ওই নারী বাদী হয়ে মামলা করলে পুলিশ দুলাল মিয়াকে গ্রেপ্তার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর