• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

৩১ ডিসেম্বর বই বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জ টাইমস / ৪৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

৩১ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরের ঐতিহ্যবাহী মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের শত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। শিক্ষামন্ত্রী বলেন, ৩১ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন। ১ জানুয়ারি থেকে শিক্ষার্থীরা যাতে নতুন বই হাতে পেতে পারে ইতোমধ্যে সে বিষয়ে প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আওয়ামী লীগের সম্মেলন নিয়ে তিনি বলেন, নবীন-প্রবীণের সমন্বয়ে আওয়ামী লীগের নতুন নেতৃত্ব আসছে। বাঙালির ঐতিহ্যকে বজায় রেখে অধিকার রক্ষার জন্যই কাজ করবেন নতুন নেতৃত্ব। ডা. দীপু মনি বলেন, আওয়ামী লীগ এ দেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দিয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারের সব আন্দোলনেও নেতৃত্ব দিয়েছে। দেশের উন্নয়নের যে স্বপ্ন সবাই দেখছেন তা আওয়ামী লীগের জন্যই সম্ভব হয়েছে। ঐতিহ্যবাহী এই দলটির জাতীয় সম্মেলনের দিকে সারাদেশের মানুষ তাকিয়ে থাকবেন এটাই স্বাভাবিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর