• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট

১০ টাকা বেড়েছে ব্রয়লার, আগের দামেই সবজি

সিরাজগঞ্জ টাইমস / ৯৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৩০ জুলাই, ২০২২

দ্রব্যমূল্যের বাজারে ১৬০ টাকা দরে বিক্রি হওয়া ব্রয়লার মুরগি দাম এক দিনের ব্যবধানে কেজিতে বেড়েছে ১০ টাকা। বিক্রি হচ্ছে ১৭০ টাকায়। তবে বাজারে আগের দামেই বিক্রি হচ্ছে সবজির দাম। অনেকটা কমেছে শশা-টমেটোর দাম।

রাজধানীর মিরপুর-১ নং বাজার ও রায়েরবাজার ঘুরে এ চিত্র দেখা গেছে।

বাজার ঘুরে দেখা যায়, কোরবানির ঈদের সময় দেড়শো টাকা কেজি দরে বিক্রি হওয়া শশা এখন বিক্রি হচ্ছে ৪০ থেকে ৫০ টাকা। দাম কমেনি টমেটোর। বিক্রি হচ্ছে ১১০ থেকে ১২০ টাকা।

সবজির মধ্যে লম্বা বেগুন বিক্রি হচ্ছে ৮০ টাকা কেজি দরে। গোল বেগুন ৮০ থেকে ৯০ টাকা, করলা ৬০ থেকে ৭০ টাকা, চিচিঙ্গা ৫০ টাকা, পটল ৫০ টাকা, ঢেঁড়স ৪০ থেকে ৫০ টাকা, কচুর লতি ৮০ টাকা, পেঁপের কেজি ৫০ টাকা, বটবটি ৮০ টাকা ও দুন্দল বিক্রি হচ্ছে ৬০ টাকা কেজি দামে।

এছাড়া চাল কুমড়ার পিস ৫০ টাকা, লাউ আকারভেদে বিক্রি হচ্ছে ৪০ থেকে ৬০ টাকা, মিষ্টি কুমড়ার কেজি বিক্রি হচ্ছে ৪০ টাকায়।

কাঁচামরিচ বিক্রি হচ্ছে ১৮০ থেকে ২০০ টাকা কেজি দরে। কাঁচা কলার হালি ৪০ টাকা। লেবুর হালি বিক্রি হচ্ছে ১৫ থেকে ২০ টাকা।

আলুর কেজি ৩০ টাকা। পেঁয়াজ বিক্রি হচ্ছে ৪০ থেকে ৪৫ টাকা কেজি দরে। চায়না রসুন ১৪০ থেকে ১৫০ টাকা। আদার বিক্রি হচ্ছে ৮০ থেকে ১০০ টাকা কেজি দরে।

চিনি বিক্রি হচ্ছে ৮৫ টাকায়। প্যাকেটজাত চিনি বিক্রি হচ্ছে ৯০ টাকায়। দেশি মুশুর ডাল ১৩০ থেকে ১৪০ টাকা। ভারতীয় মুশুর ডাল বিক্রি হচ্ছে ১১০ টাকা কেজি দরে।

এসব বাজারে লাল ডিমের ডজন বিক্রি হচ্ছে ১২০ টাকা। বাজারে হাঁসের ডজন বিক্রি হচ্ছে ১৯৫ থেকে ১৯০ টাকা।

গরুর মাংস আগের মতোই বিক্রি হচ্ছে ৭০০ টাকা কেজি দরে। খাসির মাংস ৯০০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর