• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

হাটিকুমরুল হাইওয়ে থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত

সিরাজগঞ্জ টাইমস / ৫০ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ পালিত হয়েছে। শনিবার এ উপলক্ষে থানা ভবন থেকে একটি র‌্যালী হাটিকুমরুল গোলচত্ত্বরের বিভিন্ন মহাসড়ক প্রদিক্ষন করে।

র‌্যালী শেষে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএএম বদরুল কবিরের সভাপতিত্বে থানা চত্ত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বগুড়া রিজিয়নের হাইওয়ে অতিরিক্ত পুলিশ সুপার ও চলতি দায়িত্ব পুলিশ সুপার আবু হায়দার মো: ফয়জুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা,সিরাজগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের সহকারী প্রকৌশলী জাকির হোসেন,পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল আলিম। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,আমরা নিজেরা ভালো হলে সমাজটা ভালো হবে। সকল পুলিশই জনগণ ও দেশের কল্যাণে সর্বত্র কাজ করে যাচ্ছে। সকলে সবসময় চেষ্টা করব যার যার অবস্থান থেকে ভালো কাজ করার। শান্তিশৃঙ্খলা বজায় রাখতে ও সকল ধরনের দুর্ঘটনা রোধে পুলিশকে সহায়তা প্রদান করার চেষ্টা করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর