• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা হাওরে বিশ্বের দীর্ঘতম আলপনা সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর বাংলাদেশি জাহাজ ছিনতাই: সোমালিয়ার ৮ জলদস্যু গ্রেপ্তার ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনা নিয়ে এলো ১৪৩১ পয়লা বৈশাখে র‌্যালি করবে আওয়ামী লীগ চালের বস্তায় লিখতে হবে মূল্য-জাত

হত্যাকাণ্ড দেখে ফেলায় নাতনিকেও মেরে ফেলে নানা

সিরাজগঞ্জ টাইমস / ১২২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রংপুরে একটি হত্যার ঘটনাকে ভিন্ন খাতে নিতে আরেকটি হত্যা, সেই হত্যাকাণ্ড দেখে ফেলায় ১২ বছরের এক শিশুকে হত্যার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা যায়, গত বছরের এপ্রিল মাসে রংপুরে গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের চর বাগধোগরায় একের পর এক ঘটে তিনটি হত্যাকাণ্ড। ঘাতকদের গ্রেফতার করেছে সিআইডি।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নগরীর কেরানীপাড়ায় রংপুর সিআইডির কার্যালয়ে বিশেষ পুলিশ সুপার আতাউর রহমান সংবাদ সম্মেলনে জানান, গত বছরের এপ্রিল মাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজিজুল ইসলামকে হত্যা করে সাইফুল ইসলাম ও তার সহযোগীরা। এ ঘটনাকে ভিন্ন খাতে নিতে সাইফুল তার ৮৬ বছর বয়সী শয্যাশয়ী চাচাতো ভাই রেয়াজুল ইসলামকে গলা কেটে ও পেটে বল্লম দিয়ে হত্যা করে। এ ঘটনা দেখে ফেলে সাইফুল ইসলামের নাতনি ১২ বছরের মোনালিসা।

পরে ঘটনার সাক্ষীকে ওই শিশুটিকেও দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে সাইফুল ও তার সন্ত্রাসী বাহিনী। বিষয়টি বুঝতে পেরে মোনালিসাকে ৩ মাস অন্য স্থানে রাখে তার পরিবার। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে ভেবে মোনালিসা বাড়ি ফেরে। বাড়ি ফেরার ৫ দিন পর মোনালিসার লাশ নিজ ঘরে দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন এটি আত্মহত্যা ভেবে মামলা করেনি। পরে ময়নাতদন্তে মোনালিসার মুখ থেকে রক্ত বের হতে এবং গলায় জখম দেখা যায়। সিআইডি গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে হত্যাকাণ্ডের সাক্ষী মোনালিসাকেও সাইফুল এবং তার সহযোগীরা হত্যা করে ঝুলিয়ে রেখেছিল।

বিশেষ পুলিশ সুপার আতাউর রহমান জানান, মোনালিসা হত্যার ঘটনায় ১ বছর পর গত ৪ আগস্ট ২০২২ তারিখে অজ্ঞাতনামাদের আসামী করে গংগাচড়া থানায় ৩০২/২০১/৩৪ ধারায় মামলা করে পরিবার। মামলার পর সিআইডি তদন্ত করে ৫ সেপ্টেম্বর চড়বাগধোগড়া গ্রাম থেকে সন্দেহভাজন আতিয়ার রহমানের স্ত্রী মোছা. মোতাহারা বেগম (৪৫) ও অজিনুর রহমানের স্ত্রী মোছা. ময়না বেগমকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনার সাথে জড়িত থাকার স্বীকারোক্তি দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর