বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে হেরোইনসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৮২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ১ কোটি ৩৫ লাখ টাকা মূল্যের (১ কেজি ৩৫০ গ্রাম) হেরোইনসহ অহিদ আলী নবীন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান পুলিশ সুপার মো: আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার), পিপিএম (বার)।
এর আগে ভোররাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চালক অহিদ আলী নবীন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় যানবাহনে তল্লাশী চালায় পুলিশ। রোববার ভোররাতে রাজশাহী থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-গ, ২২-৩৪৩৭) প্রাইভেট কারটির গতিরোধ করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে প্রাইভেট কারটি সিরাজগঞ্জ শহরে প্রবেশ করার চেষ্টা করে। পরে পুলিশ প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটক করে তল্লাশি চালিয়ে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও ১ লিটার বিদেশি মদসহ মাদক কারবারি অহিদ আলী নবীনকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতারকৃত অহিদ আলী নবীন দীর্ঘ ৭ বছর যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি প্রাইভেট কারে বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় মাদক লুকিয়ে রেখে গোপনে রাজশাহী থেকে মাসে ২/৩ বার বিপুল পরিমাণ হেরোইন পাচার করে ঢাকার বিভিন্নস্থানে সরবরাহ করে আসছিল। এসব ঘটনায় তার বিরুদ্ধে রাজশাহী, ঢাকা, কুমিল্লা, টাংগাইলসহ বিভিন্ন থানায় হেরোইন ও ইয়াবার মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার নূর আলম সিদ্দিকী, সদর সার্কেল জসিমউদ্দীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102