• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

সিরাজগঞ্জে সহবাসে রাজি না হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

সিরাজগঞ্জ টাইমস / ৯৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জে গলায় ওড়না পেচিয়ে নিহত মার্জিয়া খাতুন (২৫) নামের স্ত্রীকে হত্যা করেছে স্বামী। বুধবার ভোর রাতে সদর উপজেলার চন্ডিদাসগাতি গ্রামে এ ঘটনা। এ ঘটনার পর স্থানীয়রা ওই স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

বৃস্পতিবার (৬ অক্টোবর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করেছেন।

আহসান উল্লাহ (৩০) চন্ডিদাসগাতি গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে। তাদের সংসারে ১ ছেলে ও ২ মেয়ে মিলে ৩টি সন্তান রয়েছে।

পরিবারের বরাদ দিয়ে (ওসি) হুমায়ুন কবির বলেন, অভিযুক্ত আহসান উল্লাহ আজ ভোর রাতে সহবাস করতে চাইলে স্ত্রী মার্জিয়া রাজি হয়নি। এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে নিজ ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে মার্জিনাকে হত্যা করা হয়।

বিষয়টি পরিবার ও স্থানীয়রা জানার পর আহসান উল্লাহকে আটকে রেখে থানায় খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একই সঙ্গে আহসান উল্লাহকে আটক করে থানায় আনা হয়। অভিযুক্ত আহসান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর