• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সিরাজগঞ্জে সংঘর্ষের ঘটনায় বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মামলা

সিরাজগঞ্জ টাইমস / ৫১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দলটির শতাধিক নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে ওই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির।

এর আগে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত ভোর রাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ্ আলম মামলাটি দায়ের করেন।

মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি অমর কৃষ্ণ দাস, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনসহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের ১১০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার ছোনগাছা ইউপির পূর্বগুপিরপাড়ার খায়রুল ইসলাম (১৯) ও শিয়ালকোল ইউপির সারটিয়া গ্রামের মেহেদী হাসানকে (২৮) আটক করা হয়। পরে তাদের গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে শহরের ভাসানী মিলনায়তনে সমাবেশকে ঘিরে উত্তেজনার একপর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে দলটির নেতাকর্মীরা। এ সময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। এ সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধসহ ২০ জনেরও বেশি আহত হয় বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়।

অপরদিকে একই ঘটনায় ৭ পুলিশ সদস্যও আহত হয়েছে বলে দাবি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর