• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট

সিরাজগঞ্জে রোগী রেখেই পালালো ডায়গনস্টিক সেন্টারের কর্মীরা

সিরাজগঞ্জ টাইমস / ৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জে স্বাস্থ্য অধিদফতরের অনুমোদন ছাড়াই ডায়গনস্টিক সেন্টার পরিচালনা করা ও রোগীদের নিম্নমানের সেবা দেওয়ার অভিযোগে তিন ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর। এসময় ভেতরে রোগী রেখেই পালিয়ে যায় একটি ডায়গনস্টিক সেন্টারের কর্মকর্তারা। একই সময়ে এক সার ব্যাবসায়ীকে ৫ হাজার ও এক টাইলস ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জেলার বেলকুচি উপজেলার মুকুন্দগাতি বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সিরাজগঞ্জের নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাতি বাজারে ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা। এসময় ডাইগনস্টিক সেন্টারটি স্বাস্থ্য অদিফতরের কোনো অনুমোদন দেখাতে না পারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় অভিযানের ভয়ে ফরিদা ডায়গনস্টিক সেন্টারের কর্মকর্তারা ভেতরে রোগী রেখেই তালাবদ্ধ করে পালিয়ে যায়। পরে প্রতিষ্ঠানটি সিলগালা করতে গেলে ভেতরে রুগির উপস্থিতি টের পেয়ে তাদের বের করে আনা হয়।

নিম্নমানের স্বাস্থ্যসেবা দেওয়ার অভিযোগে ফরিদা ডায়গনস্টিক সেন্টারকে ১০ হাজার ও হেলথ কেয়ার ডায়গনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি আরও জানান, একই সময়ে এক সার ব্যাবসায়ীকে ৫ হাজার ও এক টাইলস ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকারের এমন অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর