• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক

সিরাজগঞ্জে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি সেলিনা, সম্পাদক স্বপন

সিরাজগঞ্জ টাইমস / ৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না ও সাধারণ সম্পাদক পদে বাংলানিউজের সাংবাদিক স্বপন চন্দ্র দাসকে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ শাহ আলম ও সাধারণ সম্পাদক অনুপ কুমার বড়ুয়া।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দ্বিতীয়বারের মতো নির্বাচিত জেলা কমিটির সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে জানান, পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য ১৫ দিনের সময় বেঁধে দিয়ে গত ১১ আগস্ট সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে কেন্দ্রীয় কমিটি। নির্ধারিত সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে জমা দেওয়া হয়। বৃহস্পতিবার ওই কমিটি অনুমোদিত হয়েছে।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া ৪১ সদস্য বিশিষ্ট কমিটির বাকিরা হলেন- সিনিয়র সহ-সভাপতি উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট জাহিদা সুলতানা বীথি, সহ-সভাপতি, আব্দুল মান্নান মাস্টার, প্রভাষক উত্তম কুমার সূত্রধর ও সঞ্জীব কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রুবাইয়াত খান রনি, আব্দুল কাদের লিটন ও আব্দুল মমিন হান্নান, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মেহেদী পারভেজ, কৃষিবিদ মাসুম রানা ও হোসনে আরা নাসরীন দৌলা, অর্থ সম্পাদক শাহেদ  সেলিম খান, দপ্তর সম্পাদক মীর মুক্তাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিরুল ইসলাম এলিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আসিফ করিম, সাংস্কৃতিক সম্পাদক, এস এম আরিফ, সহ-সাংস্কৃতিক সম্পাদক শান্তা সুমি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী গঞ্জের আলী জীবন, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা নাসরিন এমিলি, আইন বিষয়ক সম্পাদক মুনিরুজ্জামান নূরে এলাহী, শিক্ষা ও পাঠাগার সম্পাদক সালমা জাহান নিপা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বি এম মামুন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রেজওয়ানা আফরোজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক লালন আশা এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল রানা রুবেল।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন- আব্দুল মতিন, খিতিস চন্দ্র পাল, শিরীন শারমিন চৌধুরী, আব্দুল মুঈদ শিবলী, মঞ্জুরুল ইসলাম ডাবলু, রাজীব আহমেদ, মো. হীরা মিয়া, কে এম রফিকুল ইসলাম, বিকাশ চন্দ্র সূত্রধর, আশিক আবেদীন, সনদ কুমার, সিরাজুল ইসলাম এবং জয় দ্বীপ সূত্রধর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর