• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

সিরাজগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখানে ছাত্রীকে হত্যা, যুবকের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ টাইমস / ৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১০ আগস্ট, ২০২২

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সিরাজগঞ্জের বেলকুচিতে স্কুলছাত্রী হত্যা মামলায় সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা চন্দ্র সরকারের ছেলে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের কন্যা পূজা সরকার শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করতো। স্কুলে যাওয়ার সময় প্রতিবেশী যুবক সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিতো। তাকে বিরক্ত করতো। পূজা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয় সঞ্জয় সরকার।

২০২১ সালের ৩ মে পুজা তার বাড়িতে রান্না করছিল। সঞ্জয় পূর্ব পরিকল্পনা মোতাবেক ধারালো ছুরি নিয়ে পুজার বাড়িতে ঢুকে এলোপাতারিভাবে পূজার শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি আঘাত করতে থাকে। এসময় পূজার চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে আসলে পূজার মৃত্যু নিশ্চিত করে ধারালো ছুরি হাতে দৌড়ে পালিয়ে যায় সঞ্জয়।

পরে পূজার বাবা বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সঞ্জয়কে গ্রেফতার করে। সঞ্জয় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

সাক্ষ্যগ্রহণে অভিযোগ প্রমাণিত হওয়ায় দীর্ঘ শুনানি শেষে আদালত বুধবার এ রায় দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর