সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:১১ অপরাহ্ন

সিরাজগঞ্জে পাসপোর্ট অফিসের ৪ দালাল আটক

নিজস্ব প্রতিবেদক :
  • সময় কাল : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে
সিরাজগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে বিশেষ অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় নগদ ২৫ হাজার ৭শ ৭০ টাকা, ১১টি ই-পাসপোর্ট আবেদন ফরম ও ৪টি মোবাইল ফোনসহ বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগষ্ট) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলো, সিরাজগঞ্জের তাড়াশের সরাপুর গ্রামের মো. সমশের আলীর ছেলে ইমন আলী (২৫), সদর উপজেলার মুজিব সড়কের মৃত আব্দুল করিম খানের ছেলে মো. আব্দুস সালাম খান (৫০), পৌর এলাকা মালশাপাড়া মহল্লার মো. আলাউদ্দিনের ছেলে আনন্দ হাসান (২৬) ও শাহজাদপুর উপজেলার চর-নবীয়া গ্রামের মো. জিনাত আলী মোল্লার ছেলে মো. শহিদুল ইসলাম (৩৮)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সোমবার বিকেলে থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম সঙ্গীয় ফোস
নিয়ে পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়ে দালাল চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি ই-পাসপোর্ট আবেদন ফরম, নগদ ২৫ হাজার ৭৭০ টাকা এবং মোবাইল ফোনসহ বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আটককৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।

এঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পাসপোর্ট অফিস দালাল নির্মূলে এই অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর  কোন লেখা,ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ।
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102