• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

সিরাজগঞ্জে ড্রেন ও রাস্তা না থাকায় জলবদ্ধতা ভোগান্তিতে মহল্লাবাসী 

সিরাজগঞ্জ টাইমস / ৫৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জ পৌরসভার চক কোবদাসপাড়া মহল্লায় ড্রেন ও রাস্তা না থাকায় জলাবদ্ধতা ও চলাচলে চরম ভোগান্তিতে পড়েছে মহল্লাবাসী ।
সরেজমিন গিয়ে দেখা যায়, পৌরসভার ৭ নং ওয়ার্ডের চককোবদাস পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও আশরাফুল উলুম হাফিজিয়া কওমী মাদ্রাসার পিছনে মাটির রাস্তা দিয়ে প্রায় ১০০টি পরিবার চলাচল করে।
বর্তমান ওই মহল্লাবাসীরা হাটু ও কোমর পানিতে চলাচল করছে। রাস্তাটি কাঁচা ও রাস্তার পাশে কোন ড্রেন না থাকায় একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতায়
পরে মহল্লাবাসী। এতে করে পানিবাহিত রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে শিশু,বৃদ্ধসহ নানা বয়সের মানুষ।
ভুক্তভোগী গোলাম মোস্তফাসহ একাধিক ব্যাক্তি বলেন,কোমর পানির মধ্যে আমরা চলাচল করছি। পানি নিষ্কাশনের জন্য দ্রুত বিকল্প ব্যবস্থা নেওয়ার জন্য মেয়রের সুদৃষ্টি কামনা করছি।
স্থানীয় মহল্লাবাসীদের দাবী পানি নিষ্কাশনের জন্য ড্রেন ও চলাচলের জন্য গুরুত্বপূর্ণ  রাস্তাটি দ্রুত কাজ করবে পৌর কর্তৃপক্ষ।
এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ শিখা খাতুন জানান, জলাবদ্ধতার কারণে বর্তমানে বাসের সাঁকো ও পানি কমলে স্থায়ী ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর