• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা

সিরাজগঞ্জে গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ৫৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে জলাবদ্ধ জমি থেকে আলীম সরদার (৪৫) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতের মরদেহের কাছে কীটনাশকের বোতল পাওয়ায় কীটনাশক পান করে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বেলতলী ইউনিয়নের ঘোড়শাল এলাকায় একটি জলাবদ্ধতা জমি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত আলীম সরদার উপজেলার জালালপুর ইউনিয়নের মোঃ হক সরদারের ছেলে। নিহত আলীমের পরিবার ঘোরশাল গ্রামে মামা শাহজাহান আলীর বাড়ীতে বসবাস করতো।
শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) গোপাল কুমার এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার সকাল ৮টায় বাড়ী থেকে বের হন। এরপরে তিনি  আর বাড়িতে ফিরে আসেনি।
দুপুরের দিকে ঘোড়শাল এলাকায় জলাবদ্ধ জমিতে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। এ সময় মরদেহটির পাশে কীটনাশকের বোতল পাওয়া গেছে। নিহতের মরদেহটি ময়নাতদন্ত করলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর