• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা

সিরাজগঞ্জে গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপের চাপায় গৃহবধু হত্যা-ডাকাত দলের ৪ পলাতক আসামী গ্রেফতার

সিরাজগঞ্জ টাইমস / ৬৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়ার গ্রামে পিকআপভ্যানে গরু চুরি করে পালানোর সময় বাধা দিলে পিকআপের চাপায় মা ও ছেলেকে পৃষ্ট করে পালিয়ে যায় চোরেরা। এসময় সেলিনা খাতুন (৪৫) পিকআপ চাপায় মারা গেলেও ছেলে জুবায়ের গুরতর আহত হন।
এঘটনায় বুধবার রাতে আন্ত জেলা ডাকাত দলের ৪ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো,সিরাজগঞ্জ সদর উপজেলার মৃত আবুল শেখের ছেলে লতিফ হোসেন (৪৫০,রায়গঞ্জ উপজেলার শিবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জহিরুল শেখ (৩৫),বগুড়ার শাহজাহানপুর উপজেলার মৃত আবুল হোসেনের ছেলে আব্দুস ছালাম (৩৮) ও টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার জহুর উদ্দিনের ছেলে মিন্টু মিয়া (৩৪)।

বৃহস্পতিবার বেলা ১১টায় র‌্যাব-১২’র অধিনায়ক মারুফ হোসেন জানান,গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চ সারটিয়ার গ্রামে আমির চাঁনের বাড়িতে গরু চুরি করতে যায় চোরের দল। গোয়াল থেকে গরু খুলে পিকআপ ভ্যানে তোলার পর বাড়ির গৃহবধু সেলিনা খাতুন ও তার ছেলে জুবায়ের টের পেয়ে বাইরে বেরিয়ে এসে বাধা দেন।

এসময় পিকআপটি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান সেলিনা খাতুন। এঘটনায় মৃত সেলিনার স্বামী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় আমিরসহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে দস্যুতা ও হত্যা করার অপরাধে একটি মামলা দায়ের করেন।এরই ধারাবাহিকতায় আন্ত জেলা ডাকাত দলের ৪ জন পলাতক আসামীদের গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর