• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

সিরাজগঞ্জে কবি সাহিত্যিক পরিষদের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

সিরাজগঞ্জ টাইমস / ৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জ কবি-সাহিত্যিক পরিষদের আয়োজনে মোড়ক উন্মোচন ও কবিতা পাঠের মধ্যেদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন পালন করা হয়েছে।
গত ১৭ মার্চ (শুক্রবার) বিকেলে শহরের নিউ মার্কেট রোডস্থ দৈনিক কলম সৈনিকের হলরুমে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালন করা হয়।
সিরাজগঞ্জ কবি-সাহিত্যিক পরিষদের সভাপতি মীনা পারভীনের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আল আমিন আকাশের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুকে নিবেদিত শিল্প-সাহিত্যের ছোট কাগজ স্লোগানের মোড়ক উন্মোচন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. কে. এম হোসেন আলী হাসান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সাগঠনিক সম্পাদক আলহাজ্ব দানিউল হক মোল্লা, আবেগ পাঠচক্রের সভাপতি কবি এস. এম. এ হাফিজ, প্রসূন সাহিত্য সংসদের সভাপতি কবি শফিক সেলিম, লেখক গবেষক মীম মিজান, বিশ্ববাংলা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক রিয়াল রোমেল, কবি খ.ম ইকরামুল হক, কবি আশরাফ খান, কবি যাহিদ সুবহান, বিদ্যাকোষ আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক নূর মোক্তার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাচিক শিল্পী ও বিদ্যাকোষ আদর্শ পাঠাগারের সভাপতি এম. এ. মতিন সজীব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর