• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

সিরাজগঞ্জে অবৈধভাবে সার মজুদ, প্রতিষ্ঠান সিলগালা, জরিমানা

সিরাজগঞ্জ টাইমস / ৫৭ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

অবৈধভাবে সার মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টির অপরাধে সিরাজগঞ্জে একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা ও অপর একটি প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এছাড়া বিভিন্ন অভিযোগে আরও চার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে সদর উপজেলার বাগবাটি ও রায়গঞ্জ উপজেলায় এসব অভিযান চালানো হয়।

এ সময় সদর উপজেলায় কৃষি সম্প্রসারণ অফিসার মো. সাব্বির আহমেদ সিফাতসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মাহমুদ হাসান রনি জানান, বাগবাটি এলাকায় হাসান ইন্টারপ্রাইজ অবৈধভাবে ইউরিয়া সার মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করেছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তার সহযোগিতায় অভিযান চালানো হয়। অভিযানে অভিযোগের সত্যতা পাওয়ায় ওই প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একই এলাকায় আশরাফুল নামে এক সার ব্যবসায়ীও অবৈধভাবে সার মজুদ করছিলেন। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যান তিনি। পরে আশরাফুলের দোকানটি সিলগালা করা হয়।

এছাড়া সারের মূল্য তালিকা না থাকায় একই বাজারের সরকার ট্রেডার্সের মালিক ইদ্রিস আলী ১০ হাজার, মা ট্রেডার্সের মালিক মুরাদ হোসেনকে ১০ হাজার, গুদাম ঘরে সার রেখে মিথ্যা বলায় নজরুল স্টোরের মালিক সম্পদ আলিকে ১০ হাজার এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি না করায় রায়গঞ্জের জান্নাতি ফার্মেসির মালিক জহুরুল ইসলামকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর