• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

সিরাজগঞ্জের চৌহালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ টাইমস / ৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের চৌহালী থেকে মরিয়ম সুন্দরী (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।   বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মরিয়ম সুন্দরী চৌহালী উপজেলার ওমারপুর ইউনিয়নের চর বাউশা গ্রামের সোহেল রানার স্ত্রী।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

চৌহালী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে মরিয়ম সুন্দরীকে জ্বিনে ধরেছে। সে দীর্ঘদিন  হলো মানসিক সমস্যায় ভুগছিলেন। মরিয়ম সুন্দরীর মা মাটি কাটার কাজ করতেন। গত বুধবার কাজের সন্ধানে মরিয়ম সুন্দরীর মা বাড়ি থেকে বের হয়ে যান। বিকেলে নিজ ঘরের ধরনার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মরিয়ম। খবর পেয়ে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় চৌহালী থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর