• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সিত্রাংয়ে সহযোগিতায় দৌলতপুরে কন্ট্রোল রুম

সিরাজগঞ্জ টাইমস / ১৬৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২

ঘুর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সোমবার ভোর থেকে কুষ্টিয়ার সকল উপজেলায় গুড়িগুড়ি বৃষ্টি হচ্ছে,কোথাও-কোথাও ভারি বর্ষণের পাশাপাশি দমকা হাওয়ার খবর পাওয়া গেছে। আকাশ মেঘাচ্ছন্ন। জনজীবনে ব্যপক নেতিবাচক প্রভাব পড়েছে। কৃষি ও বাণিজ্যে নেমে এসেছে স্থবিরতা, উত্তাল পদ্মা। জেলার দৌলতপুর উপজেলায় এলাকাবাসীর জানমালের নিরাপত্তা ও এ সংক্রান্ত জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য স্থানীয় প্রশাসন খুলেছে জরুরী কন্ট্রোল রুম।

দৌলতপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল জব্বারের ০১৭৩০-৪৭৩৬২৮ এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নানের ০১৭৬৪-৯৭১৬০৮ নম্বরে এই দুর্যোগ সংক্রান্ত প্রয়োজনে যোগাযোগের আহ্বান জানানো হয়েছে।

ইতোমধ্যে সিত্রাংয়ের আবির্ভাবে উপকূলীয় এলাকায় ৭ নম্বর বিপদ সংকেত চলমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর