• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ যমুনার বুকে দৃশ্যমান হলো দীর্ঘতম বঙ্গবন্ধু রেলসেতু জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তির অর্জন তুলে ধরল ঢাকা অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধ করা হবে কাতার আমিরের সফরে ১০ চুক্তি ও সমঝোতার প্রস্তুতি জলবায়ু খাতে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি আট মেগা প্রকল্পের কাজ শেষ ৯০ ভাগ

সলঙ্গা থানা বিএনপি সহ সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

সিরাজগঞ্জ টাইমস / ৫১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপি সহ সভাপতি গোলাম হোসেন ও সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল হক আইয়ুব স্ব স্ব পদ থেকে পদত্যাগ করেছেন।মঙ্গলবার দুপুরে সলঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের ম্যাধ্যমে পদত্যাগের ঘোষনা দেন তারা।

এসময় ধুবিল ইউনিয়ন বিএনপির সভাপতি আমজাদ হোসেন মহর,হাটিকুমরুল ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম আম্বিয়া,রামকৃষ্ণপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আফসার আলী,সলঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি ইকবাল বাহার জালাল,সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ,নলকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ থানা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন, গত ২৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির ৬ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেন সিরাজগঞ্জ জেলা বিএনপি। সম্মেলনে আমরা দুজন সভাপতি প্রার্থী র্ছিলাম। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সম্মেলন করার জন্য সলঙ্গা থানার ৬ টি ইউনিয়নের নেতারা থানা,জেলা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর আবেদন করেন। তৃনমুল পর্যায়ের ত্যাগী নেতাদে এ আবেদনকে উপেক্ষা করে অবৈধ ও অগনতান্ত্রিকভাবে ২৪ সেপ্টেম্বর রাতের আধারে সলঙ্গা থানা বিএনপির আংশিক কমিটি ঘোষনা দেয় জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে গোলাম হোসেন ও হেদায়েতুল হক আইয়ুব বলেন,সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদকের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারি আমাদের সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক হিসেবে রাখা হয়েছে। আমরা এ ন্যাক্কারজনক,ষড়যন্ত্রমুলক, হীন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে স্ব স্ব পদ থেকে পদত্যাগ করলাম। লিখিত বক্তব্যে তারা আরো বলেন দলের একজন কর্মী হিসেবে বিগত দিনের মত আগামী দিনেও ভোটের অধিকার ফিরিয়ে আনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনে অগ্রনী ভূমিকা অব্যাহত রাখবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর