• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

সলঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে ফরিদকে চায় তৃণমূল

সিরাজগঞ্জ টাইমস / ৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৪ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির কর্মীবন্ধব রাজনৈতিক নেতা মো: ফরিদুল ইসলাম। ৬টি ইউনিয়ন চষে বেড়িয়ে বিএনপিকে আগের তুলনায় শক্ত সাংগঠনিক ভিত দাঁড় করাতে চায় সাবেক যুবদল এ নেতা।

তিনি দীর্ঘদিন সলঙ্গা ইউনিয়ন যুবদলের আহবায়ক ও সলঙ্গা থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

সাবেক যুবদল নেতা ফরিদ রাজনৈতিক উত্থানে ক্ষমতাসীন সরকারের প্রতিহিংসার শিকার হয়েছেন বার বার। কারা নির্যাতিত এই নেতার নামে প্রতিহিংসামূলক মামলা রয়েছে।

রাজনীতির শুরু থেকেই বার বার রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন তিনি। কারাবরন করেছেন কয়েকবার। তবুও তাকে দমিয়ে রাখতে পারেনি। সামনের কাতারে থেকে বিভিন্ন আন্দোলন
করে যাচ্ছেন। তৃনমুলের কর্মীদের আস্থার প্রতিক হিসেবে সলঙ্গা থানা বিএনপির রাজনীতিতে নিজেকে করে তুলেছেন অপরিহার্য।

বিএনপির নেতাকর্মীরা আগামী কাউন্সিলে ফরিদকে সলঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখতে চায়। ফরিদ সলঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হলে দল আরো সাংগঠনিকভাবে শক্তিশালী হবে বলে জানিয়েছেন তৃনমুলের দায়িত্বশীল অনেক নেতাকর্মী।

জনপ্রিয় এই বিএনপি নেতা এবারের কাউন্সিলে অন্যন্য প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন তার সাংগঠনিক দক্ষতা ও দূরদর্শী নেতৃত্বের গুণে। যার স্বাক্ষর রেখেছেন অতিতে যুবদলের রাজনীতিতে।

সলঙ্গা থানা বিএনপির কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক প্রার্থী ফরিদুল ইসলাম বলেন, দল আমাকে এই দায়িত্ব দিলে বিএনপির সকল আন্দোলন সংগ্রামে নিজেকে উৎসর্গ করবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, সরকার পতনের আন্দোলনে সলঙ্গা থানা বিএনপির নেতাকর্মীকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন এই বিএনপি নেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর