• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা হাওরে বিশ্বের দীর্ঘতম আলপনা সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর বাংলাদেশি জাহাজ ছিনতাই: সোমালিয়ার ৮ জলদস্যু গ্রেপ্তার ইরান-ইসরাইল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী নতুন স্বপ্ন, প্রত্যাশা আর সম্ভাবনা নিয়ে এলো ১৪৩১ পয়লা বৈশাখে র‌্যালি করবে আওয়ামী লীগ চালের বস্তায় লিখতে হবে মূল্য-জাত

সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ

সিরাজগঞ্জ টাইমস / ৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

বিএনপি কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি পালন না করায় সিরাজগঞ্জের সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তা জানতে আগামী তিন দিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর লিখিত ভাবে জবাব দিতে বলা হয়েছে।

সোমবার বিকেলে জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক শেখ মো. এনামুল হক এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার রাতে সলঙ্গা থানা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়।

নোটিশে উল্লেখ করা হয়েছে, বিএনপি কেন্দ্রীয় কমিটি ঘোষিত সকল পন্য দ্রব্যের ও জ্বালানী তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রনেতা নুর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে গত ২২ আগষ্ট তারিখে কর্মসূচি ঘোষনা করা হয়েছিলো। উক্ত কর্মসূচি সলঙ্গা বিএনপি পালন করতে পারেন নাই। এমতবস্থায় আপনাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তা চিঠি প্রাপ্তির তিন দিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর লিখিত ভাবে জবাব দেয়ার জন্য অনুরোধ করা হলো।

সলঙ্গা থানা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম কারন দর্শানোর নোটিশের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২২ আগষ্টের কর্মসূচি আমরা পালন করতে পারিনি। পরবর্তীতে এই কর্মসূচি বড় পরিসরে পালনের সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্ত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্টা বার্ষিকীর অনুষ্ঠানকে ঘিরে সিরাজগঞ্জে বিএনপির নেতাকর্মীর সাথে পুলিশের সংঘর্ষ ও মামলার কারনে কর্মসূচি আর পালন করা হয়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর