• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট

সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম অবশেষে স্থগিত

সিরাজগঞ্জ টাইমস / ৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করেছে জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার প্যাডে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ বিন আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন ।

প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানান, বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার অন্তর্গত বিভিন্ন ইউনিটের কমিটি গঠনে অনিয়ম ও গঠনতন্ত্র পরিপন্থী কর্মকাণ্ডের অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ ছাত্রলীগ সলঙ্গা থানা শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়।

সেই সাথে সলঙ্গা থানা শাখার কমিটি কেনো বিলুপ্ত করা হবেনা তা আগামী ৭ (সাত) দিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক সশরীরে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট লিখিতভাবে প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হয়।

এছাড়াও সলঙ্গা ডিগ্রি কলেজ শাখা, হাটিকুমরুল ইউনিয়ন শাখা ও ধুবিল ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটির বিষয়ে প্রাপ্ত অভিযোগ সরেজমিন তদন্তের জন্য ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং আগামী ৭ (সাত) দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

তদন্ত কমিটিতে বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মো. বি. এম. রাকিব, মো. মেহেদী হাসান রাজ,মো. বাপ্পী শেখ, প্রচার সম্পাদক মো. ইকরামুল ইসলাম স্বপন, ও দপ্তর বিষয়ক উপ-সম্পাদক মো. রকিবুজ্জামান সিয়ামকে সদস্য করা হয়েছে।

এদিকে সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত করায় একাংশ ছাত্রলীগ নেতাদের মধ্যে উৎসাহ প্রকাশ করে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ বিন আহম্মেদকে সঠিক সিদ্ধান্ত নেওয়ায় সাধুবাদ জানান।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা জানান, সলঙ্গা থানা ছাত্রলীগর কমিটির উপরে বেশ কিছু অভিযোগ পাওয়ায় তাদের কমিটিন কার্যক্রম স্থগিত করা হয়েছে। এবং তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর