• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা

সলঙ্গায় হেরোইনসহ মাদক বিক্রেতা আটক

সিরাজগঞ্জ টাইমস / ৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় অভিযান চালিয়ে ৯০০ গ্রাম হেরোইনসহ রফিকুল ইসলাম (৪৩) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে সলঙ্গা থানার রামারচর এলাকায় মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

বুধবার  সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

আটক রফিকুল ইসলাম চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার আমনুরা লক্ষীপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে রামারচর এলাকায় নেছারিয়া হোটেল অ্যান্ড রেষ্টুরেন্টের সামনে মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করে রফিকুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৯০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর তাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর