• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

সলঙ্গায় শিশু ধর্ষণচেষ্টায় তাঁতশ্রমিক আটক

সিরাজগঞ্জ টাইমস / ৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৫ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আহমাদুল্লাহ (৩৪) নামে এক তাঁত শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার সলঙ্গা থানার হোড়গাঁতী কারিগরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক আহমাদুল্লাহ ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

নলকা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ইউনুস আলী জানান, নির্যাতিত শিশুটির ভাষ্যমতে সোমবার ১১টার দিকে দোকানে সদাই কিনতে যাওয়ার পথে তাঁতশ্রমিক আহমাদুল্লাহ তাকে ডেকে নিজের ঘরে নিয়ে যায়। এ সময় তাকে ধর্ষণের চেষ্টা করে। এ অবস্থায় শিশুটি চিৎকার শুরু করলে তাকে ছেড়ে দেন আহমাদুল্লাহ। পরে শিশুটি স্বজনদের বিষয়টি জানায় এবং স্বজনসহ এলাকাবাসী আহমাদুল্লাহকে আটক করে রাখে। বিকেল ৫টার দিকে পুলিশ এসে তাকে নিয়ে যায়।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল কুদ্দুছ বলেন, হোড়গাঁতী এলাকায় ওই শিশুটির শ্লীলতাহানির অভিযোগে আহমাদুল্লাহ নামে এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করা হয়। নির্যাতিত শিশুর পরিবার অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর