• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হাটিকুমরুল হাইওয়ে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত সলঙ্গায় তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ করলেন যুবলীগ নেতা রাজিব পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির

সলঙ্গায় বিদ্যালয়ের গাছ কাটলেন সভাপতি

সিরাজগঞ্জ টাইমস / ৪৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ইউনিয়নের চকমনোহরপুর একে আজাদ উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র এর সভাপতি আবুল কালাম আজাদের বিরুদ্ধে ২টি গাছ কাটার অভিযোগ উঠেছে।

তিনি সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা ইউনিয়ন বিএনপির সভাপতি ও চকমনোহরপুর একে আজাদ উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র এর সভাপতি।

শুক্রবার বেলা ১১ দিকে ওই বিদ্যালয় চত্বর থেকে ১টি ইউক্যালিপটাস ও একটি মেহগনি গাছ কাটা হয়েছে।

জানা গেছে,চকমনোহরপুর একে আজাদ উচ্চ বিদ্যালয় চত্বরে দীর্ঘদিন আগে বিভিন্ন জাতের গাছ রোপণ করা হয়। সেখান থেকে শুক্রবার ২টি গাছ কাটা হয়। এ সময় স্থানীয় লোকজন বাধা দিলে কাটা গাছ বিদ্যালয় চত্বর থেকে অপসারণ করতে পারেনি সভাপতি। ফলে বিদ্যালয় চত্বরেই পাড়ে আছে কাটা গাছ।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহাদ হোসেন বলেন, বিদ্যালয়ের সভাপতি একটা গাছ কাটার কথা বলেছে। তবে এ বিষয়ে উপজেলা কোন কর্মকর্তাকে বলা হয়নি।

বিদ্যালয়ের সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ বলেন,বিদ্যালয়ের সভাপতির ক্ষমতাবলে ২টি গাছ কেটেছি। সরকারিভাবে কোনো অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করিনা।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল বলেন,গাছ কাটার খবর পেয়ে স্থানীয় মেম্বর ও ভূমি অফিস থেকে দুই জনকে পাঠানো হয়েছে। গাছ ২টি স্থানীয় মেম্বরের জিম্মায় রাখা হয়েছে। গাছ কাটার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর