• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

সলঙ্গায় বাস-ভটভটি সংঘর্ষে দুই গরু ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ টাইমস / ১৭৫ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের সাথে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সংঘর্ষে দুই গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে একটি গরুরও মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

রবিবার বিকেল পৌণে ৫টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার দবিরগঞ্জ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনা জেলার চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামের সেরু খার ছেলে ঠান্ডু খা (৪০) ও একই গ্রামের আতাহার আলীর ছেলে আব্দুস সামাদ (৪৫)। আহতদের নাম জানা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস দবিরগঞ্জ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটির সাথে নীচের লেনে বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই গরু ব্যবসায়ী মারা যান। আহত হন উভয় পরিবহণের আরও ৫ জন যাত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

নিহতদের মরদেহ থানা হেফাজতে নেয়া হয়েছে। দূর্ঘটনা কবলিত যানবাহন দুটিকে মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর