• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে মারপিট আ’লীগ নেতা আরাফাতকে গ্রেফতার দাবীতে মানববন্ধন সলঙ্গা থানা যুবলীগের সভাপতি পদে সিভি জমা দিলেন রিয়াদুুল ইসলাম ফরিদ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার

সলঙ্গায় ফেন্সিডিলসহ যুবক আটক

সিরাজগঞ্জ টাইমস / ৮৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় ৩৩ বোতল ফেন্সিডিলসহ রাসেল শিকদার (২৯) নামে এক যুবককে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ। রবিবার গভীর রাতে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্ত্বরের হাজী ইমান আলী মার্কেটের সামনে থেকে সলঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আলমগীরের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত যুবক রাসেল শিকদার বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার পুটিখালী গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান,জয়পুরহাট থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৫২০২) ঢাকা যেতে ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সলঙ্গা থানার গোলচত্ত্বর এলাকার হাজী ইমান আলী মার্কেটের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রাসেল শিকদারকে ৩৩ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।এব্যাপারে সলঙ্গা  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর