• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সলঙ্গায় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন-আ: আজিজ এমপি

সিরাজগঞ্জ টাইমস / ৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৪ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় অধ্যাপক ডা: আব্দুল আজিজ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে কে,সি ফরিদপুর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা আসনের এমপি অধ্যাপক ডা: আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন।

এ উপলক্ষে নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাউসার হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ রায়হান গফুর,সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু,রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ হৃদয়,নলকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক,নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার সরকার,সলঙ্গা থানা আওয়ামীলীগের সদস্য আব্দুর রউফ সরকার বকুল প্রমুখ।

ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক ডা: আব্দুল আজিজ বলেন,সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধূলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করা সম্ভব।তিনি আরও বলেন,খেলাধূলার কারণে খেলোয়াড়দের মধ্যে সৃৃষ্টি হয় শৃংখলাবোধ,দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা ও শরীরচর্চা । যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে দল মত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান। অনুূষ্ঠানটি পরিচালনা করেন,নলকা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা: আশরাফুল আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর