• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী সলঙ্গায় ১০৭ বছরেও জীবন যুদ্ধ শেষ হয়নি বৃদ্ধা ডালিম খাতুনের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে আপাতত মার্জারে যাচ্ছে ১০ ব্যাংক, এর বাইরে নয়: বাংলাদেশ ব্যাংক রাজধানীর অতি ঝুঁকিপূর্ণ ৪৪ শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন খালির নির্দেশ চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ কৃচ্ছ্রসাধনে আগামী বাজেটেও থোক বরাদ্দ থাকছে না নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র প্রার্থী হচ্ছেন বিএনপি জামায়াত নেতারাও কিস্তির সময় পার হলেই মেয়াদোত্তীর্ণ হবে ঋণ বিভেদ মেটাতে মাঠে আওয়ামী লীগ নেতারা রেমিট্যান্সে সুবাতাস, ১২ দিনে এলো ৮৭ কোটি ডলার বাংলাদেশ ও চীনের বন্ধুত্বপূর্ণ পথচলা হয়ে উঠুক আরো শক্তিশালী বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা: ওবায়দুল কাদের আজ খুলছে অফিস-আদালত-ব্যাংক-বিমা

সলঙ্গায় প্রতিপক্ষের বসতবাড়ীতে জোরপুর্বক প্রাচীর ভাংচুর ও গাছ কর্তনের অভিযোগ

সিরাজগঞ্জ টাইমস / ৬৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৫ জুলাই, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের মালতিনগর উত্তরপাড়া গ্রামের সবুজ উদ্দিনের বসতবাড়ীতে জোরপুর্বক ইটের প্রাচীর ভাংচুর ও তার বাড়িতে লাগানো বিভিন্ন প্রজাতির গাছ কর্তনের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ আব্দুস সাত্তারের বিরুদ্ধে। এঘটনায় সবুজ উদ্দিন বাদী হয়ে প্রতিপক্ষ সাত্তার(৪৫)সহ ৪জনকে আসামী করে সলঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানাগেছে,রবিবার দুপুরে সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের মালতিনগর উত্তরপাড়া গ্রামের মৃত আছাব আলীর ছেলে সবুজ উদ্দিনের বসতবাড়িতে প্রতিপক্ষ আব্দুস সাত্তার ও তার লোকজন জোরপুর্বক প্রবেশ করে ইটের প্রাচীর ভাংচুর ও বাড়িতে থাকা বিভিন্ন প্রজাতির গাছ কর্তন করে।
এতে সবুজ বাধা দিতে গেলে তারা তাকে নানাভাবে ভয়ভীতি দেখায় ও হুমকি ধামকি প্রদর্শন করে। এমনকি সবুজের পরিবারের সদস্যদেরকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করাসহ প্রকাশ্য খুন করারও হুমকি প্রদান করেছে।
এঘটনায় সবুজ উদ্দিন বাদী হয়ে আব্দুস সাত্তারসহ ৪ জনকে আসামী করে সলঙ্গা থানায় একটি অভিযোগ দাখিল করেছে। এব্যাপারে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর