• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী

সলঙ্গায় আর্জেন্টিনা ফ্যান ক্লাবের উদ্যোগে আনন্দ র‍্যালী

সিরাজগঞ্জ টাইমস / ৮৯ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

বিশ্বকাপ ফুটবলের ধামাকা বাজছে দুনিয়াজুড়ে। পছন্দের দলকে সমর্থন দিতে কতোই না কিছু করছে আর্জেন্টিনার সমর্থকেরা। এবার পতাকা ও বিভিন্ন বাদ্যযন্ত্রে শিশু-কিশোর ও যুবকসহ প্রায় শত শত আর্জেন্টিনার সমর্থকরা আনন্দ র‌্যালি বের করে তাক লাগিয়েছেন।

রবিবার সলঙ্গা আর্জেন্টাইন ফ্যান ক্লাবের আয়োজনে সলঙ্গা বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে আনন্দ র‌্যালি করেছেন আর্জেন্টিনার ভক্ত ও সমর্থকরা।

আর্জেন্টিনার সমর্থক ও সলঙ্গা আর্জেন্টিনা ফ্যান ক্লাবের উপদেষ্টা কিরন দত্ত বলেন, আমাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসিকে ভালোবেসে আনন্দ র‌্যালিতে সবাই যোগ দিয়েছি।যে যে দলই সমর্থন করিনা কেন আমরা খেলাটা উপভোগ করি মজার জন্য, তাই সকলে মিলে মিশে এই বিশ্বকাপের সময় টুকু উপভোগ করি।

আশা করছি এবারের বিশ্বকাপের ট্রফি লিওনেল মেসির হাতে উঠবে। অনেক সমর্থকরা জানিয়েছেন, মেসির নেতৃত্বে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা টিম বেশ উজ্জ্বীবিত, যা বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রাখবে।

আর্জেন্টিনা ভক্তদের এই উদ্যোগ ও ভালোবাসাকে সাধুবাদ জানিয়েছেন সলঙ্গার সাধারণ মানুষ।

আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর